বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা
তরুণসমাজকে মাদকের ভয়াল গ্রাস থেকে রক্ষায় বিনোদনের বিকল্প নেই: জহরুল ইসলাম নকীব।

তরুণসমাজকে মাদকের ভয়াল গ্রাস থেকে রক্ষায় বিনোদনের বিকল্প নেই: জহরুল ইসলাম নকীব।

Sharing is caring!

এম এইচ ফাহাদ।। ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডের গাজীপুর রোড যুব সংঘের আয়োজনে অনুষ্ঠিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর খেলার আজ ফাইনাল ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

(২৬ জানুয়ারি) সন্ধার পর গাজীপুর রোডস্থ মোশাররফ চেয়ারম্যান মিয়ার খেলার মাঠে অনুষ্ঠিত উক্ত ফাইনাল খেলার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণের প্রধান অতিথি হিসেবে,পুরো ফাইনাল খেলাটি উপভোগ করেন, বিশিষ্ট ক্রিয়ামোদী ব্যক্তিত্ব ও ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক,আলহাজ্ব জহুরুল ইসলাম নকীব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম,সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম,ভোলা ৪নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ইব্রাহিম খোকন, জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ দেবনাথ,জেলা টুটুল সৃতি সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আমিন টুটুল, সদর উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটন,সাবেক ছাত্রনেতা ও ৪নং ওয়ার্ড সম্বাব্য কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান,জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম জেলা শাখার সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ,সাংগঠনিক সম্পাদক এম রহমান রুবেল জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাশেদুজ্জামান হ্যাভেন মো.ফয়সালসহ প্রমুখ। এসময় ফাইনাল খেলার ভাষ্যকার উপস্থাপক তালহা বাধন তালুকদার এর উপস্থাপনায় অনুষ্ঠিত, ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় অংশগ্রহণ করে কালীবাড়ি রোড ফোরকান সৃতি সংঘ ও যুগিরর ঘোল একাদশ। উক্ত মধ্যকার ফাইনালে খেলায় চ্যাম্পিয়ন বিজয়ী ট্রফি লুফে নেয় ফোরকান সৃতি সংঘ, রানার্সআপ হয় যুগীরঘোল একাদশ।

পরে অনুষ্ঠানে প্রধান অতিথি উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ খেলোয়াড়দের মাঝে পুরস্কার ট্রফি বিতরণ করেন। প্রধান অতিথি জহুরুল ইসলাম নকীব তার শুভেচ্ছা বক্তব্য বলেন, ভোলার তরুন ও যুবসমাজকে মাদকের ভয়াল গ্রাস থেকে রক্ষাকরে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে বিনোদনের বিকল্প নেই।তাই বেশি খেলাদুলার ও বিনোদনের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।এসময় তিনি ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এর শূন্যতায় অনুভব করে বলেন,যেকোন খেলাদুলার ও বিনোদনের বিষয়ে ভোলায় বিপ্লব যথেষ্ট আন্তরিক। আজ যদি বিপ্লব দেশে থাকতেন হয়তো আজকের এই ফাইনাল খেলায় তিনিও অতিথি হিসেবে অংশগ্রহণ করে আনন্দিত হতেন।এসময় তিনি ভোলার জননেতা সাবেক বানিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপির সহধর্মিণী আনোয়ারা আহমেদ এর সুস্থতা কামনায় উক্ত খেলায় দর্শক ও উপস্তিতি সকলের কাছে তার আরোগ্য কামনায় বিশেষ দোয়া চান আলহাজ্ব জহুরুল ইসলাম নকীব। উক্ত ফাইনাল খেলায় আমন্ত্রিত অতিথি সহ আয়োজক কমিটির পরিচালনার দায়িত্বে থাকা মো.টুলু, মো.বাবু ও শামীম আহমেদ সহ সবাইকে ধন্যবাদ জানান। পরে আমন্ত্রিত অতিথিগনের মাঝেও শুভেচ্ছা উপহার ও ক্রেস্ট করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD